জীবন্ত এক লাশ
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৭-০৪-২০২৪

হৃদপিন্ডটা একবার খুলে দেখ,
ক্ষত বিক্ষত হয়ে গেছে।
বুলেটের আঘাতে যেমন,
সবকিছু ঝাঝরা হয়ে যায়,
ঠিক তেমনই হয়ে আছে ভেতরটা।
তোমার প্রত্যাখ্যানের বুলেট,
ঝাঝরা করে দিয়েছে আমার হৃদপিন্ডটাকে।
শেলসম এক একটা বুলেট,
বইয়ে দিয়েছে রক্তের স্রোতধারা।
সীমাহীন রক্তক্ষরনে কুকড়ে গেছে হৃদপিন্ড,
থমকে গেছে রক্তের চলাচল,
শীতল হয়ে গেছে পুরো দেহ;
মৃত্যুর পরে যেমন,
শীতল হয়ে যায় দেহ,
ঠিক তেমনই হয়ে গেছি আমি।
হয়ে গেছি প্রানহীন,
প্রানহীন আমি এখন,
যেন জীবন্ত এক লাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।